গেস্ট পোস্ট কি? এবং কেন এতটা গুরুত্বপূর্ণ?

গেস্ট পোস্টিং কি?

আমরা অনেকেই জানি যে, গেস্ট পোস্টিং বা অতিথি ব্লগিং করা হয় নিজের সাইটে ব্যাকলিঙ্ক পাওয়ার জন্য। এটি আপনার ব্লগের নতুন ভিজিটর নিয়ে আসা, আপনার অনলাইন অডিয়েন্স বৃদ্ধি এবং অন্যান্য নিশ প্রভাবকারীদের সাথে সম্পর্ক গড়ে তোলার একটি সুযোগ হয়।

গেস্ট পোস্টিং
গেস্ট পোস্টিং
কেন করবেন গেস্ট পোস্ট?

গেস্ট পোস্টিং যদি আপনি সঠিকভাবে করেন তবে এটি থেকে অনেক উপকার পেতে পারেন।এটি আপনার সাইটকে ব্যাকলিংক দেওয়ার সাথে সাথে সাইটকে সার্চ ইন্জিনে রেঙ্ক করা এবং আপনার ডোমেইন অথরিটি বাডাতে সাহায্য করে। বলা যায়, এটি এমন একটি খেলা যা সবাই খেলতে পারে না, তবে ভাল খেলতে জিততে আপনাকে কয়েকটি বিষয় জানতে এবং নির্দিষ্ট পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

আপনার সাইটের জন্য গেস্ট পোস্ট গুরুত্বপূর্ণ কেন?

প্রথমে আপনার গেস্ট পোস্টিং বা অতিথি ব্লগিং এর উদ্দেশ্য নির্ধারণ করা উচিত। আপনি কেন অন্য সাইটগুলিতে আপনার কন্টেন্ট প্রকাশ করতে চান? আগেই বলেছি, ব্যাকলিঙ্ক বা আরও ফলোয়ার পাওয়ার জন্য। এটি আপনার ব্লগ রেঙ্কিংয়ে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

দ্বিতীয় সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপটি হলো অতিথি পোস্ট করার সুযোগগুলি খুঁজে পাওয়া। ইন্টারনেটে প্রতিটি সাইটই অতিথি পোস্ট গ্রহণ করে না তবে তাদের মধ্যে কিছু সাইট গ্রহন করে। প্রত্যেকে শীর্ষস্থানীয় গেস্ট পোস্টিং সাইটগুলিতে কন্টেন্ট প্রকাশ করতে চায় তবে তাদের মধ্যে খুব কমই সাফল্য অর্জন করতে পারে।


ভালো সাইটে গেস্ট পোস্ট করতে গুরুত্বপূর্ণ বিষয় কি?

অতিথি ব্লগারদের বেশিরভাগ ই ব্যাকলিঙ্কগুলি পাওয়ার জন্য লিখতে চায়। এটি সঠিকভাবে করার জন্য আপনাকে কয়েকটি জিনিসের যত্ন নিতে হবে। আপনার পোস্টটি হাই অথরিটি সাইট বা উচ্চ কর্তৃপক্ষের সাইটে প্রকাশ করতে হলে আপনাকে উচ্চ মানের কন্টেন্ট লিখতে হবে। অন্যথায়, একাধিক কম অথরিটি সাইট বা কম কর্তৃপক্ষের সাইটগুলিকে টার্গেট করতে পারেন।


আরো পডুন….

গেস্ট পোস্ট কি? এবং কেন এতটা গুরুত্বপূর্ণ? গেস্ট পোস্ট কি? এবং কেন এতটা গুরুত্বপূর্ণ? Reviewed by Shariful Islam Shobuj on May 27, 2020 Rating: 5

3 comments:

  1. সহজ affiliate এফিলিয়েট প্রগ্রামে জয়েন করে আজীবন ইনকাম করতে পারবেন।
    https://bestincomeidea.com/you-can-earn-a-lifetime-income-by-joining-the-easy-affiliate-program/

    ReplyDelete
  2. Helpful Post - এই বিষয় সম্পর্কে আরও জানতে ভিসিট করুন - https://www.priyoeducation.info

    ReplyDelete
  3. আমাদের সাইটেও এসব সম্পর্কে ঘুরে আসতে পারেন। http://orentech.xyz

    ReplyDelete

Powered by Blogger.